ক্যাম্পাসটপ লিড

শিক্ষক টুটুল ঝিনাইদহ জেলা অ্যাম্বাসেডর নিযুক্ত

#ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহে হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইদুর রহমান টুটুল জেলা অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছে।
শিক্ষক বাতায়ন ওয়েব সাইডে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষায় অ্যাম্বাসেডর শিক্ষকগন কিছু সুনির্দিষ্ট দায়িত্ব পালন করবেন।

এ উপলক্ষে জেলা শিক্ষা কর্মকর্তা জনাব সুশান্ত কুমার দেব কর্তৃক শুভেচ্ছায় শিক্ত হলেন। গত ১১ জুলাই তারিখে ঝিনাইদহে এক সমন্ময় সভায় অ্যাম্বাসেডর আইডি কার্ড তুলে দেওয়া হয় ।

সাইদুর রহমান টুটুল জানান,অনেক স্বপ্ন ছিল পূরন হল,এখন কাজ করার সময়। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুসারে ২০২১ সালের মধ্যে শিক্ষক বাতায়নে ৯ লক্ষ শিক্ষককে অন্তভূক্তকরন মুক্তপাঠের সদস্য সংখ্যা বৃদ্ধিকরণ, মাল্টিমিডিয়া ক্লাসরুম সক্রিয়করণ, শিক্ষার্থীদের বাংলা পড়ার দক্ষতা উন্নয়ন, শিক্ষার্থীদের সমস্যা সমাধান ভিত্তিক শিখন অনুশীলন, শিক্ষার্থীদের সহানুভূতি ও সৃজনশীলতা দক্ষতার উন্নয়ন, সবুজ ও পরিচ্ছন্ন স্কুল বাস্তবায়ন,উদ্ভাবনী মেলায় অংশগ্রহন,ইন-হাউজ প্রশিক্ষন,ট্রাবলশুটিং অবহিতকরণ সভা, কিশোর বাতায়ন ভিত্তিক প্রতিযোগিতা সহ সরকারের অন্যান্য নির্দেশনা বাস্তবায়নে কার্যকর ভুমিকা পালনে কাজ করে যাব।

এছাড়া দক্ষ এই শিক্ষক ঝিনাইদহ জেলার বিভিন্ন উপজেলার সকল শিক্ষদের ফ্রি আইসিটি প্রশিক্ষন,শিক্ষক বাতায়ন,মুক্তপাঠে সদস্য করন,মাল্টিমিডিয়া ক্লাসরুমের মাধ্যমে দক্ষতা অর্জনের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button