কালীগঞ্জ

কালীগঞ্জে ভ্রাম্যমান মাদক বিক্রেতাসহ ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ কালীগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ সুমন বিল্লাল (২৫) নামের এক ভ্রাম্যমান মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

সোমবার সকালে ভ্রাম্যমান মাদক ব্যবসায়ী সুমন বিল্লাল মাদক বিক্রির জন্য কালীগঞ্জ ক্যাথলিক চার্জ মিশনের সামনে আসলে কালীগঞ্জ থানা পুলিশ তাকে ৫৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে । মাদক ব্যবসায়ী সুমন বিল্লাল কালীগঞ্জ ফয়লা গোরস্থান পাড়া গ্রামের খবির উদ্দিনের ছেলে। এছাড়াও এক ওয়ারেন্ট ভুক্ত আসামী কালীগঞ্জ হেলাই গ্রামের ওবাইদুল হকের ছেলে আল বেরুনী (৩০) কে গ্রেফতার করেছে।

কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে একজন ভ্রাম্যমান মাদক বিক্রেতা মাদক বিক্রির জন্য ক্যাথলিক চার্জ মিশনের সামনে ইয়াবা ট্যাবলেটসহ অপেক্ষা করছে। এমন সংবাদ যানতে পেরে সেখানে অভিযান চালিয়ে ৫৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ সুমন বিল্লাল আটক করা হয়।

কালীগঞ্জ থানাতে তার নামে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান সুমন বিল্লাল একজন ভ্রাম্যমান মাদক ব্যবসায়ী সে বিভিন্ন জায়গায় ইয়াবা ট্যাবলেট পৌঁছিয়ে দিয়ে থাকে। সকালেই আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button