মহেশপুর

ব্যাংক হিসাব থেকে টাকা উধাও হওয়ার ঘটনায় ৪ বছর পর তদন্ত শুরু

জাহিদুল ইসলাম, ঝিনাইদহের চোখঃ

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চৌগাছা শাখা হতে ঝিনাইদহের মহেশপুরে প্রবাসী এক ব্যাক্তির হিসাব থেকে ৪লক্ষ ৭৮ হাজার টাকা উধাও হওয়ার ঘটনা ৪বছর পর গতকাল (০৭ ডিসেম্বর)তদন্ত শুরু করছে ইসলামী ব্যাংক।

ইসলামী ব্যাংক চৌগাছা শাখায় বিষয়টি তদন্ত করতে আসেন ব্যাংকের ইভিপি মোঃ মিজানুর রহমান। এসময় ব্যাংকের শাখা ব্যাস্থাপক মোহাম্মদ শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন। এসময় তিনি বলেন উক্ত বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে এর একটা সুরাহা হবে বলে আমি মনে করি। তদন্তের স্বার্থে তেমন কিছুই বলা যাচ্ছে না।

উলেখ্যঃ গত ২০০৮ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চৌগাছা শাখায় ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের ধান্যহাড়িয়া গ্রামের মোসলেম আলীর পুত্র আব্দুল হাই একটি ব্যাংক হিসাব খোলেন। যার নম্বর ২০৫০২৭৫০২০০২৯২৪০০। হিসাব খোলার পর সে (সৌদি আরব) বিদেশ চলে যায়। বিদেশ থাকা অবস্থায় ৪লক্ষ ৭৮ হাজার টাকা ব্যাংক হিসাবে জমা প্রদান করে। ২০১৫ সালে সে দেশে ফিরে ব্যাংক হিসাব থেকে টাকা উত্তলন করতে গিয়ে জানতে পারে তার ব্যাংক হিসাবে কোন টাকা নাই। বিষয়টি নিয়ে তিনি বিভিন্ন সময় ব্যাংক কর্মকর্তার কাছে ধর্না দিলেও এবিষয়ে কোন সুরাহা হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button