কালীগঞ্জক্যাম্পাস

কালীগঞ্জ এ.বি. বিদ্যালয়ে শিক্ষা উপকরণের জন্য অর্ধলক্ষ্য টাকা প্রদান

মিশন আলী, ঝিনাইদহের চোখঃ

বিশ্ব ও জাতীয় প্রতিবন্ধী দিবস পালন উপলক্ষে ঝিনাইদহের কালীগঞ্জের আনোয়ারুল আজীম ও আলহজ্ব বদর উদ্দীন বিশেষ চাহিদা সম্পন্ন (অটিস্টিক, প্রতিবন্ধী) বিদ্যালয়ে র‌্যালী আলোচনা সভা ও জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের দেওয়া ৫০ হাজার টাকার অনুদান চেক প্রদান করা হয়েছে।

বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১ টায় ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত আনোয়ারুল আজীম ও আলহাজ্ব বদর উদ্দীন বিশেষ চাহিদা সম্পন্ন (অটিস্টিক, প্রতিবন্ধী) বিদ্যালয়ে চ্যালেঞ্জার মানব উন্নয়ন সংস্থার উদ্যেগে এবং জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের অর্থায়নে র‌্যালী আলোচনা সভা ও ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে।

দাতা সদস্য সাংবাদিক কলামিষ্ট ও বিশিষ্ট্য ব্যবসায়ী আলহাজ্ব এম.এ. কাদের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ ৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোঃ আনোয়ারুল আজীম আনার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ কৌশিক খান, শহীদ নূর আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ রাশেদ ছাত্তার তরু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী ও সাংবাদিক মিঠু মালিতা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন প্রাঙ্গনে ১০০ কোটি টাকা ব্যায়ে প্রতিবন্ধীদের জন্য একটি “সুবর্ণ ভবণ” নামে কমপ্লেক্স উৎবোধন করেছেন। সেখানে শিক্ষা ও চিকিৎসার মাধ্যমে প্রতিটি প্রতিবন্ধী শিশুদের দক্ষ করে গড়ে তোলা হবে। যাতে তারা পরিবার ও সমাজের বোঝা না হয়ে থাকতে হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button