কালীগঞ্জনির্বাচন ও রাজনীতি

কালীগঞ্জে ইউনিয়নে কাউন্সিল ও ১৬ ডিসেম্বর উদযাপন উপলক্ষে সভা

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জে শান্তিপূর্ণ পরিবেশে মহান বিজয় দিবস উদযাপন ও উপজেলার সকল ইউনিয়ন সম্মেলনে নতুন কমিটি গঠন করার লক্ষে মঙ্গলবার বিকালে সরকারী নলডাঙ্গা ভূষন স্কুল রোডস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় আগামী ১৭ থেকে ৩০ শে ডিসেম্বরের মধ্যে উপজেলার সকল ইউনিয়ন সম্মেলনে নতুন করে মেয়াদোত্তীর্ণ সকল ইউনিয়ন কমিটি গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আলোচনা সভায় উপজেলা আ’লীগের সভাপতি সাবেক সাংসদ আব্দুল মান্নানের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি, স্থানীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনার।

বিশেষ অতিথি, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, উপজেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ইসরাইল হোসেন,কালীগঞ্জ পৌর মেয়র ও পৌর আ’লীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল ও যুবলীগের সহ-সভাপতি উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, সাবেক ইউপি চেয়ারম্যান অহিদুজ্জামান ওদু।

সাবেক ছাত্রলীগ নেতা মতিয়ার রহমান মতির সঞ্চালনায় অন্যন্নের মধ্যে আরো বক্তব্য রাখেন,উপজেলার সকল ইউনিয়ন চেয়ারম্যান বৃন্দ, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান নাজিম, সাধারন সম্পাদক মনির হোসেন সুমনসহ সকল ইউনিয়ন আওয়মীলীগের সভাপতি ,সাধারন সম্পাদক ও আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button