ক্যাম্পাসঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহ ভেটেরিনারি কলেজে প্রাণী সম্পদ অধিদপ্তরের খুলনা বিভাগীয় পরিচালক অবরুদ্ধ

ঝিনাইদহের চোখ-
ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রি প্রদানের দাবিতে প্রাণী সম্পদ অধিদপ্তর খুলনা বিভাগীয় পরিচালক ডা: শুখেন্দ্র শেখর গায়েনকে অবরুদ্ধ করে রেখেছে ঝিনাইদহ ভেটেরিনারি কলেজের শিক্ষার্থীরা। বুধবার ( ১৫ জুন) দুপুর আড়াইটা থেকে তিনি কলেজের প্রশাসনিক ভবনে অবরুদ্ধ রয়েছেন।

সজীব হাসান নামের এক শিক্ষার্থী জানান, ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন (ডিভিএম) ডিগ্রির বিজ্ঞপ্তিতে ভর্তি হলেও বিএসসি ভেট সাইন্স এবং এ এইচ ডিগ্রি প্রদান করার চেষ্টা করছে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তাই ভর্তি বিজ্ঞপ্তিতে থাকা ডিভিএম ডিগ্রি দাবী করেন তারা। এ দাবীতে গত ২ দিন তারা বিক্ষোভ, সড়ক অবরোধ ও মানববন্ধন কর্মসূচী পালন করে আসছে। বুধবার দুপুরে ডা: শুখেন্দ্র শেখর গায়েন কলেজে এলে শিক্ষার্থীরা তাকে অবরুদ্ধ করে রেখে কলেজের প্রধান ফটক আটকে বিক্ষোভ করছে।

সাইদুজ্জামান মুরাদ নামের এক শিক্ষার্থী জানান, আমরা আমাদের দাবী আদায়ে ২ দিন ধরে আন্দোলন করে আসছি। এর আগে জেলা প্রশাসনের কর্মকর্তারা এসে আমাদের দাবি মানার আশ্বাস দিয়েছেন। কিন্তু উল্লেখযোগ্য কোন অগ্রগতি দেখতে পাচ্ছি না। তাই আমরা খুলনা বিভাগীয় পরিচালককে অবরুদ্ধ করে রেখেছি।

এ ব্যাপারে ঝিনাইদহ সরকারি ভেটেরিনারি কলেজের অধ্যক্ষ ডা: মোঃ আতাউর রহমান ভূইয়া বলেন, খুলনা বিভাগীয় পরিচালক ডা: শুখেন্দ্র শেখর গায়েন স্যার দুপুরে শিক্ষার্থীদের দাবির বিষয়ে জানতে এলে তাকে শিক্ষার্থীরা অবরুদ্ধ করে রেখেছে। শিক্ষার্থীদের সাথে কথা বলছি। তারা কোন ভাবেই মানতে চাচ্ছে না। বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button