ক্যাম্পাসহরিনাকুন্ডু

হরিণাকুন্ডু উপজেলা পরিষদের সহয়তায় ২ দরিদ্র মেধাবীর স্বপ্নপূরণ

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা পরিষদ দুই হতদরিদ্র মেধাবী ছাত্র নজরুল ইসলাম ও সাইফুল ইসলাম কে ঢাকা বিস্ববিদ্যালয়ে ভর্তীর জন্য আর্থীক সহায়তা প্রদান করলেন।

নজরুল ইসলাম উপজেলা শ্রীপূর গ্রামের মন্টু আলীর ছেলে আর সাইফুল ইসলাম ধুলীয়া গ্রামের আলী হোসেনের ছেলে। দুই মেধাবী ছাত্রের পিতা হতদরিদ্র ও দিনমজুর । সোমবার দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হুসাইন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সগলতানা নজরুল ও সাইফুলের হাতে ভর্তীর নগদ অর্থ তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাই চেয়ারম্যান শহিদুল ইসলাম শিলু , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জামাল হোসেন , ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা , আলহাজ্জ মোঃ মন্জুরুল আলম , মোহাম্মদ আলী , তাহেরহুদা ইউনিয়ন আ”লীগের সভাপতি শাহীনুর রহমান তুহিন প্রমুখ । মেধাবীরা এসএসসি ও এইসএসসিতে জিপিএ -৫ পেয়ে ঢাকা বিস্ববিদ্যালয় সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে মেধা তালিকায় উর্তীর্ণ হওয়ার পরও তাদের ভর্তী অনিশ্চিত ছিল , তাদের পিতা সহ দরীদ্র আতœীয় স্বজনদের ক্ষমতার বাইরে ছিল তাদের ভর্তী । বিভিন্ন মাধ্যমে জেনে এবং আবেদনের প্রেক্ষীতে হৃদয়বান শিক্ষাবান্ধব উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তা তাদের বিস্ববিদ্যালয়ে লেখাপড়া করার জন্য আর্থীক সহায়তা করে ভর্তী নিশ্চিত ররলেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button