অন্যান্য

শিশুকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করে শৈলকুপার বাবুল

ঝিনাইদহের চোখ-

সাভারের আশুলিয়ায় তিন বছরের শিশু ইভাকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যার ঘটনায় বাবুল মোল্লা (৪৫) নামে এক প্রতিবেশীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (০১ আগস্ট) রাত ১০ টায় এ তথ্য নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন। এর আগে সোমবার সকালে আশুলিয়ার ভাড়া বাসা থেকে বাবুলকে গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

গ্রেপ্তার বাবুল মোল্লা (৪৫) ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার আনন্দ নগর গ্রামের মৃত মোন্তাজ মোল্লার ছেলে।

তিনি আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকার হেলাল উদ্দীনের বাড়ির ভাড়াটিয়া।

নিহত ইভা (৩) লক্ষীপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামের শাহিন হোসেনের মেয়ে। গার্মেন্টসকর্মী বাবা-মায়ের সঙ্গে ইভা ওই ভাড়া বাসায় বসবাস করত।

পুলিশ জানায়, গত ২৬ জুলাই মঙ্গলবার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকায় হেলাল উদ্দীনের বাড়িতে একটি গোসলখানায় শিশু ইভাকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করা হয়। ওইদিনই নিহতের পরিবার অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে প্রতিবেশী বাবুল মোল্লাসহ বেশ কয়েকজনকে নজরদারিতে রেখেছিল পুলিশ। প্রাথমিক তদন্ত শেষে ও সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বাবুল মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন, গ্রেপ্তার বাবুল মোল্লার বিষয়ে এরইমধ্যে আমরা সুনির্দিষ্ট কিছু তথ্য পেয়েছি। যা বিশ্লেষণ করে তার জড়িত থাকার বিষয়টি উঠে এসেছে। গ্রেপ্তার করে তাকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। আসামির রিমান্ড শেষে ও আরও তদন্ত স্বাপেক্ষে হত্যার কারণ এবং ঘটনার বিস্তারিত জানা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button