হরিনাকুন্ডু

হরিণাকুণ্ডুতে ৪০দিনের কর্মসুচির কাজ উদ্বোধন

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার ভায়না ইউনিয়নের রহিমপূর গ্রামে অতি দরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসুচির ৪০ দিনের রাস্তা মাটি ভরাটের কাজের উদ্বোধন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জামাল হোসেন , অত্র ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ছমির উদ্দীন , হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সভাপতি এম সাইফুজ্জামান তাজু , সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলু , সহ-সভাপতি জাফিরুল ইসলাম , ইউপি সদস্য মোঃ আলতাফ হোসেন সহ বিভিন্ন ইউপি সদস্য , এলার গন্যমান্য ব্যক্তিবর্গ ও অতিদরিদ্র সুবিধাভোগীরা ।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যানান উদ্বোধন হওয়া প্রকল্পে ৪ লক্ষ ১৮ হাজার টাকা ব্যয়ে রহিমপূর সরওয়ার মন্টার বাড়ী থেকে ক্যানাল পর্যন্ত এবং মজিবরের বাড়ী থেকে ইসাহকের বাড়ী পর্যন্ত রাস্তা মাটি ভরাটের কাজে ৫২জন অতি দরিদ্র সুবিধাভোগী দিন প্রতি ২০০/-টাকা হারে ৪০দিন কাজ করবে। এই কর্মসুচি ৩০ নভেম্বর শুরু হয়ে ২২ জানয়ারী শেষ হবে। উদ্বোধন কালে নির্বাহী কর্মকর্তা সুবিধাভোগীদের উদ্দেশ্যে বলেন সরকারের লক্ষ গ্রামীন কাচা রাস্তা গুলোর উন্নয়নের পাশাপাশি সুবিধাভোগী বেকারদের কর্সংস্থান নিশ্চিত করা , রাস্তা আপনাদের সম্পদ সেটাকে ফাকি না দিয়ে চলাচলে উপযোগী করে তুলতে হবে আপনাদের ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button