December 10, 2019

Banner Here
সম্মেলন উপলক্ষে মহেশপুর সেজেছে বর্ণিল সাজে (ভিডিও সহ)

  •  
  •  
  •  

মোঃ আজাদ, ঝিনাইদহের চোখঃ

র্দীঘ ১৫ বছর পর ঝিনাইদহের মহেশপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩০ নভেন্বর।

সম্মেলন উপলক্ষে মহেশপুর শহরকে সাজানো হয়েছে রঙ্গীন সাজে। ব্যানার আর ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে পুরো শহরকে। সন্ধা হতেই শহরের বিভিন্ন ভবন আর গাছে গাছে জ্বলছে লাল সবুজের মিটি মিটি আলো। বাংলাদেশ স্বাধীনের পর এই প্রথম কোন রাজনৈতিক দলের সম্মেলনে পুরো শহরকে রঙ্গীন সাজে সাজানো হলো।

এদিকে ৩০ নভেন্বর আওয়ামীলীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে চলছে প্রতিদিন সকাল-বিকাল আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবক লীগ আর ছাত্রলীগের আনান্দ মিছিল।

উপজেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক মুক্তার হোসেন জানান, ইতি পুর্বে আওয়ামীলীগের সম্মেলন হয়েছে ঘরের মধ্যে আর না হয় কোন হলের মধ্যে। কিন্তু এবার আওয়ামীলীগের সম্মেলন হবে খেলার মাঠে। তিনি আরো জানান, আমাদের নেতা সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চলের দিক নির্দেশনা মতই সম্মেলন উপলক্ষে পুরো মহেশপুর শহরকে বর্ণিল সাজে সাজানো হয়েছে।

জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা শেখ হাশেম আলী জানান, মহেশপুর-কোটচাঁদপুর এলাকার মানূষের পরম বন্ধু ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল। মহেশপুর বাসীর আশা এবারের সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিবেসে এলাকার গন-মানুষের বন্ধু সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চলকে দেখতে চাই।

আজমপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান মন্টু জানান, যে মানুষটির হাতের ছোয়ায় এলাকার রাস্তা-ঘাটের উন্নয়ন হয়েছে আমরা সেই মানুষটিকেই সভাপতি হিসেবে পেতে চাই।

সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব ও নব-নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ জানান, বাংলাদেশের ইতিহাসে আগে কখনো কোন দলের সম্মেলন উপলক্ষে শহরকে এভাবে ব্যানার-ফেস্টুন আর রঙবে-রঙ্গের আলোয় সাজানো হয়নি। এবারই প্রথম উপজেলা আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে সাজানো হলো।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add