নির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহে ওয়ার্কার্স পার্টি মতাদর্শ রক্ষা সমন্বয় কমিটির জেলা কমিটি গঠন

সাহিদুল এনাম পল্লব, ঝিনাইদহের চোখঃ

“লেজুড়বৃত্তি সুবিধাবাদ দুর্বৃত্তায়ন রুখে দাঁড়ান, জনগণের বিকল্প শক্তি বাম ঐক্য গড়ে তুলুন” এই শ্লোগান কে ধারন করে রোজ বুধবার সকাল ১১ টায় ঝিনাইদহ জেলা রিপোটার্স ইউনিটি অফিসে ঝিনাইদহের কমিউনিস্ট নেতা শামছুর রহমান আখতারের সভাপতিত্বে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মতাদর্শ রক্ষা সমন্বয় কমিটি এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

আলোচনা সাভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মতাদর্শ রক্ষা সমন্বয় কমিটির কেন্দ্রীয় সদস্য কমরেড জাকির হোসেন হবি ও কমরেড মোফাজ্জেল হোসেন মঞ্জু।

সভায় প্রধান অতিথি বলে যে বুর্জুয়া লেজুড়বৃত্তি ও দক্ষিণ পন্থী সুবিধা বাদি রাজনীতি পরিহার করে সত্যি কারের একটি বিল্পবী পার্টি তুলতে, পুঁজিবাদ সাম্রাজ্যবাদ- বিরোধী সংগ্রাম তথা জাতীয় স্বার্থে তেল গ্যাস বিদ্যুৎ বন্ধর রক্ষার সংগ্রামকে বেগমান করতে, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক ধর্ম নিরেপেক্ষ বাংলাদেশ গড়ে তোলার সংগ্রাম এগিয়ে নিতে, জনগণতান্ত্রিক বিল্পব সম্পন্ন করার লক্ষে কর্মসূচী ভিত্তিক বাম গণতান্ত্রিক ফ্রন্ট গড়ে তোলার পাশা পাশী বহুধা বিভক্ত কমিউনিস্ট আন্দোলন পুনর্গঠনের মাধ্যমে এক পতাকার নীচে ঐক্য বদ্ধ কমিউনিস্ট পার্টি গড়ে তোলার অঙ্গীকার বাস্তবায়নে আগামী ২৯ ও ৩০ শে নভেম্বর ২০১৯ যশোরে জাতীয় সম্মেলনে যোগদানের আহবান জানায়।

আলোচনা শেষে কমরেড মোফাজ্জেল হোসেন মজু কে আহ্বায়ক ও কমরেড শামছুর রহমান আখতার কে যুগ্ন আহ্বায়ক করে ১৭ সদস্য বিশিষ্ট বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মতাদর্শ রক্ষা সমন্বয় কমিটির ঝিনাইদহ জেলা শাখা কমিটি গঠন করা হয়। জেলা কমিটির অন্যন্য সদস্যরা হলো কমরেড আব্দুল জলিল, সাহিদুল এনাম পল্লব, স্বপ্না সুলতানা, আব্দুল খালেক ঝন্টু, আব্দুর রাজ্জাক, নজরুল ইসলাম, আব্দুর রাজ্জাক রাজা, গোলাম মোস্তফা প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button