কালীগঞ্জমাঠে-ময়দানে

চাপালী ফুটবল টুর্নামেন্ট: সাফদারপুরকে হারিয়ে ফাইনালে বেজপাড়া

শাহরিয়ার আলম সোহাগ, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার চাপালীকে অনুষ্ঠিত ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ১ম দল হিসেবে ফাইনালে উঠেছে বেজপাড়া ফুটবল একাদশ।

বুধবার বিকেলে সাফদারপুর ফুটবল একাদশকে ট্রাইবেকারে ৪-৩ গোলে হারিয়ে ফাইনালে উত্তীর্ণ হয় বেজপাড়া ফুটবল একাদশ।

বুধবার বিকেল সাড়ে ৩টায় চাপালী ফুটবল মাঠে খেলা শুরু হয়। খেলায় প্রথম থেকেই দুই দল গোল করতে মরিয়া হয়ে ওঠে। আক্রমণ পাল্টা আক্রমণে কোন দলই দেখা পায় না দুই দল। এরপর বেজপাড়া ফুটবল একাদশের ১০ নং জার্সি পরিহিত খেলোয়াড় সাগরের জোরালো শট ঠেকিয়ে দেয় সাফদারপুরের গোলরক্ষক হুরাইরা। ফিরতি বলে ৭ নং জার্সি পরিহিত সোহাগ আবার সজোরে পা চালালে বলটি বারে লেগে বাইরে চলে যায়। দেখা পায় না গোলের। গোলশূন্য নিয়ে বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে দুই দলই কাঙ্খিত গোলের জন্য মরিয়া হয়ে ওঠে। কিন্তু এক দল চাপ সৃষ্টি করলে অপর পক্ষের রক্ষণভাগ তা নস্যাৎ করে দেয়। এরপর বেজপাড়া ফুটবল একাদশের ১০ নং জার্সি পরিহিত খেলোয়াড় সাগরের জোরালো শট আবার বারে লাগে। এবারো ভাগ্যের কারণে গোলের দেখা পায় না বেজপাড়া ফুটবল একাদশ। আক্রমণ পাল্টা আক্রমণে এই খেলায় দর্শক ছিল কানায় পূর্ণ। মনমুগ্ধকর এই খেলা গোলশুন্য ড্র নিয়ে শেষ হয়।

পরে ৫টি করে ট্রাইব্রেকারে ৪-৩ গোলে সাফদারপুর ফুটবল একাদশকে হারিয়ে ফাইনালে উঠে যায় বেজপাড়া ফুটবল একাদশ। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বেজপাড়া ফুটবল একাদশের ৭ নং জার্সি পরিহিত খেলোয়াড় সোহাগ। খেলার শেষে সেরা খেলোয়াড়ের হাতে পুরষ্কার তুলে দেন টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির সভাপতি ও দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান।

খেলা পরিচালনা করেন রবিউল ইসলাম, মমিনুল ইসলাম খোকা ও বাবু। ধারাভাষ্যকার হিসেবে ছিলেন রবিউল ইসলাম, মোবারক হোসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button