July 12, 2020

Banner Here
ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডশেনের আয়োজনে ঈদে মিলাদুন্নবী পালিত

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ জেলা কার্যালয়ের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) ১৪৪১ হিজরী উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠানভিত্তিক অনুষ্ঠানের অংশ হিসেবে সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে “ সামাজিক অবক্ষয়রোধ ও ধর্মীয় মূল্যবোধ সৃষ্টিতে হযরত মুহাম্মদ (স.) অবদান” শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ আব্দুল হামিদ খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ সফিয়ার রহমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা বাহারুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রবিউল ইসলাম। অনুষ্ঠানে বক্তাগণ বর্তমান সমাজের এই অবক্ষয়ে এবং নিজেদের চরিত্রকে উন্নত করতে মহানবী হযরত মুহাম্মদ (স.) এর আদর্শ অনুসরন ও বাস্তবায়ন এবং মহানবী (স.) কে জানার জন্য তাঁর জীবনী গ্রন্থ পড়ে ভবিষ্যৎ জীবন আরো সুন্দর করার জন্য শিক্ষার্থীদেরকে আহবান জানানো হয়। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহনকারীদের মধ্যে বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান শেষে দু’আ মুনাজাত পরিচালনা করেন কোটচাঁদপুর কামিল মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা বাহারুল ইসলাম।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add