টপ লিডহরিনাকুন্ডু

ঝিনাইদহের পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুন্ডু থানা পুলিশের সাথে রবিবার দিবাগত রাত দুইটায় বন্দুক যুদ্ধে নিশিদ্ধ ঘোষিত পূর্ব বাংলা জনযুদ্ধের আঞ্চলিক নেতা বাদশা শেখ(৫৫) নিহত হয়েছে ।

গেল রাত ২ টার দিকে উপজেলার তেতুলিয়া ব্রীজ নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত বাদশা পৌরসভাধীন জোড়াপুকুরিয়া গ্রামের মৃত হেলাল শেখের পুত্র তার বিরুদ্ধে হরিণাকুন্ডু থানা সহ বিভিন্ন থানায় ৭টি হত্যা সহ ২টি অস্ত্র মামলা রয়েছে।

থানা পুলিশ জানায় বাদশা তার অনুশারিদের নিয়ে জোড়াপুকুরিয়া গ্রামে টুলুর মেহগনি বাগানে নাশকতা ও সন্ত্রাসী কার্যকলাপ সংগঠিত করার লক্ষে মিটিং করছে খবর পেয়ে মেহগনি বাগানের কাছাকাছি পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে নিশিদ্ধঘোষিতরা পুলিশকে লক্ষকরে গুলি ছুড়তে থাকে , পুলিশও পাল্টা গুলি চালায় এসময় উভয় পক্ষের মধ্যে আনুমানিক ৩০ রাউন্ড গুলি বিনিময় হয়।

এ ঘটনায় বাদশা গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকে বাকিরা পালিয়ে যায়। এসময় এস আই গোলাম সরওয়ার ও কনজঃ সোহেল রানা আহত হয় । ঘটনাস্থল থেকে পুলিশ ১টি ওয়ান সুটারগান ৩ পিচ পিস্তলের গুলি ও ২ পিচ বন্দুকের কার্তজ সহ ২টি রাম দা উদ্ধার করে এবং আহত বাদশাকে হরিণাকুন্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে । সকালে পুলিশ মৃতের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহে প্ররণ করেছে । এ ব্যপারে থানায় ২টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button