December 10, 2019

Banner Here
উপকারের নামে জনদূর্ভোগ

  •  
  •  
  •  

মনজুর আলম, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার সাবদারপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে শালকুপা গ্রামের বসতি পাড়ার সড়কের বক্সকালভার্ট জনগনের চরম দূর্ভোগে পরিনত হয়েছে।

প্রায় ৪ মাস আগে কালভাটটি নির্মান করা হলেও দুই পাশে মাটির সংযোগ না দেয়ায় ঝুকি নিয়ে চলাচল করছে পথচারিরা।

স্থানীয়রা জানান, কয়েক মাস আগে গ্রামের এই সড়কে দুইটি কালভার্ট তৈরি করা হয়েছে। একটিতে কোন রকম মাটি নিয়ে চলাচলের যোগ্য করা হলেও এইটিতে কোন সংযোগ দেয়া হয়নি। সড়কটি দিয়ে প্রতিদিন আত্র এলাকার কয়েকটি গ্রামের হাজার হাজার লোকজন চলাচল করে। কিন্তু বর্তমানে দূর্ভোগে পড়তে হচ্ছে ।

স্থানীয় জনপ্রতিনিধির সাথে যোগাযোগ করেও কোন ফল পাচ্ছে না তারা।
সরেজমিন দেখা গেছে, স্থানটিতে কালভার্ট জনগনের উপকারের জন্য তৈরি করা হলেও তা আজ চরম দূর্ভোগের কারন হয়ে দাড়িয়েছে। কালভার্টের পাশে সংযোগ দেবার জন্য মাটি না দিয়ে রেখে দেয়া হয়েছে। স্থানীয় লোকজন কোন রকম মাটি দিয়ে সংযোগ দিয়েছে। যেখান থেকে শুধু মাত্র পথচারিরা হেটে অথবা দুই চাকার বাহন নিয়ে কোন রকম পার হতে পারবে।

এ বিষয়ে স্থানীয় মেম্বর আব্দুল আলিম বলেন, তিনিও ব্যাপারটি জানেন। এটা ইউনিয়ন পরিষদের কাজ হলেও একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে করা। বিষয়টি নিয়ে কর্তৃপক্ষের সাথে কথা বলে দ্রæতই সমাধান করবেন বলে তিনি জানান। তবে বিষয়টির দিকে উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছে ভুক্তভোগিরা।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add