নির্বাচন ও রাজনীতিশৈলকুপা

শৈলকুপায় যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

টিপু সুলতান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের শৈলকুপায় যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা যুবলীগের আয়োজনে মঙ্গলবার সকালে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন করা হয়।

উপজেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নেতৃবৃন্দদের সাথে নিয়ে কেক কাটেন উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্যা ।

এর আগে যোহর নামায বাদ উপজেলা পরিষদ জামে মসজিদে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণিসহ ১৫ আগস্ট নিহত শহীদ ও দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

এ প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি শিকদার ওয়াহিদুজ্জামান ইকু, আসাদুজ্জামান, রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক শামীমার রশীদ শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম বাচ্চু, মিজানুর রহমান মজনু, দপ্তর সম্পাদক রিপন মোল্যা, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুয়েল মাহমুদ, অর্থ সম্পাদক মিজানুর রহমান রেন্টু, মহিলা সম্পাদিকা রেশমা খাতুন, সম্পাদক মন্ডলীর সদস্য লিটন মন্ডল, যুবলীগ নেতা রিপন মেম্বর, সদস্য রেজাউল ইসলাম, দুর্জয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলার ৮নং ধলরাহচন্দ্র ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুজ্জামান, সাধারন সম্পাদক তুষার খান, ১৪নং দুধসর ইউনিয়নের যুবলীগ সভাপতি আ্দুল মান্নান, সাধারন সম্পাদক মুশফিকুর রহমান উজ্জল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল পারভেজ কর্নেল, সাধারন সম্পাদক রাজীব বাহাদুর, ছাত্ররীগের সভাপতি দিনার বিশ্বাস, সাধারন সম্পাদক শাওন শিকদার, কৃষকলীগের সাধারন সম্পাদক মতিয়ার রহমান, তরুন সমাজসেবক আনিচুর রহমান-সহ উপজেলা এবং বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button