ঝিনাইদহ সদরটপ লিড

কখন বিদ্যুৎ আসবে ঝিনাইদহে

আব্দুল্লাহ আল মাসুদ, ঝিনাইদহের চোখ :

ঝিনাইদহে কখন বিদ্যুৎ আসবে। বিদ্যুৎ বিচ্ছিন্ন হবার ছয় ঘন্টা পার হলেও এব্যাপারে বিদ্যুৎ কর্তিপক্ষ কিছুই জানাতে পারেন নি। তবে রাত ৮টা নাগাত শহরে বিদ্যুৎ বিভাগথেকে একটি মাইকিং বের হয়। সেখানে ঘোষনা করা হয়। শর্টসার্কিট এর কারনে ওজোপাডিকোর ঝিনাইদহ জেলার সাবষ্টেশনে ৬টি প্লেট আগুনে পুড়ে ছায় হয়ে যায়। এতে করে সারা জেলাই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে।

ঝিনাইদহ পাওয়ার হাউজের ৩৩/১১ কেভি উপকেন্দ্রের নিয়ন্ত্রণ কক্ষে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে বিদ্যুতের প্যানেল বোডসহ অন্যান্য মালামাল পুড়ে গেছে। আজ বিকাল ৪ টার দিকে আগুনের ঘটনা ঘটে। এরপর থেকেই সারা জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রয়েছে।

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, ঝিনাইদহ পাওয়ার হাউজে আগুণের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট ঘটনা স্থলে পৌছে এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। ধারনা করা হচ্ছে শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত।
ঝিনাইদহ ওজোপাডিকোর উপ-বিভাগীয় প্রকৌশলী অনুপম চক্রবর্তী মৌখিক ভাবে বলেন, আগুনে কত টাকার ক্ষতি হয়েছে সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না। কত সময়ে বিদ্যুৎ সরবরাহ করা যাবে তাও বলতে পারেনি তিনি। গোটা জেলা বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছে। তবে চেষ্টা চলছে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button