ক্যাম্পাস

ইবিতে প্রথম মেধা তালিকা হতে ভর্তি শুরু

রানা আহম্মেদ অভি, ইবি, ঝিনাইদহ চোখ-
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষে প্রথম মেধাতালিকা থেকে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার(৭ নভেম্বর) বেলা ১২ টা থেকে ভর্তি কার্যক্রম শুরু হয়ে চলবে বিকেল ৪ টা পর্যন্ত চলেছে। আগামী ৮ নভেম্বর – ১২ নভেম্বর পর্যন্ত সকাল ৯ টাকা থেকে বিকেল ৪ টা পর্যন্ত এ ভর্তি চলমান থাকবে।

বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটি সূত্র জানায়, বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ইউনিট অনুযায়ী মেধা তালিকাসহ বিস্তারিত তথ্য উল্লেখিত রয়েছে। প্রথম পর্যায়ের প্রাথমিক ভর্তি প্রক্রিয়া ১১ নভেম্বর রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে জিএসটি ওয়েবসাইট এর মাধ্যমে নির্ধারিত ফি প্রদান করে সম্পন্ন করতে হবে। প্রথম মেধা তালিকায় স্থান পাওয়া ভর্তিচ্ছু শিক্ষার্থীরা এসএসসি এবং এইচএসসি ও সমমানের পাসের মূল নম্বরপত্র আগামী ১২ নভেম্বর বিকেল ৪ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ে এসে সশরীরে জমা দিতে পারবেন।বিশ্ববিদ্যালয়ের ড. ওয়াজেদ মিয়া সাইন্স বিল্ডিংয়ের ডীন অফিসে এ ইউনিট, রবীন্দ্র-নজরুল ভবনের ইংরেজি বিভাগের চেয়ারম্যান অফিসে বি ইউনিট ও ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনের ডীন অফিসে সি ইউনিটের এই ভর্তির কাগজপত্র জমা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button