কালীগঞ্জ

কালীগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ অনুষ্ঠিত

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহের চোখঃ

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ- ২০১১’ পালন উপলক্ষে কালীগঞ্জে আলোচনা সভা ও মহড়া অনুষ্ঠিত হয়েছে।

এ অনুষ্টান থেকেই প্রধান অতিথি স্থানীয় সাংসদ আনোয়ারুল আজিম আনার কালীগঞ্জ ফায়ার সার্ভিসকে প্রদানকৃত গাড়ীটি নিজেই ড্রাইভ করে শহর ঘুরে তার চাবি হস্তান্তর ও কার্ষক্রম উদ্বোধন ঘোষনা করেন। নতুন এ গাড়িটি সড়কে দূঘটনা ও দূর্ষোগ কবলিত বিপদগ্রস্থ মানুষকে তাৎক্ষনিক উদ্ধারে বিশেষ ভুমিকা রাখবে।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহার সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী ও কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান।

এ অনুষ্টানে প্রধান অতিথি এম পি আনার বলেন, কালীগঞ্জে বিভিন্ন সময়ে দূর্ঘটনা, দূর্যোগ মোকাবেলায় ফায়ার সার্ভিস বেশ দ্বায়িত্ব নিয়ে কাজ করে চলেছে। জনসাধারনকে আরো বেশি তাদের সেবা দিতে এ উপজেলার জন্য আরো একটি সরকারী নতুন গাড়ী দেওয়া হয়েছে। এ থেকে বিপদগ্রস্থ মানুষ তাদের সেবা পেয়ে উপকৃত হবেন।

কালীগঞ্জ ফায়ার সাভিস অফিসের ষ্টেশন অফিসার শেখ মামুনুর রশিদের সঞ্চালনায় এ অনুষ্টানে ফায়ার সার্ভিস অফিসের ফায়ারম্যান দের দিয়ে বিভিন্ন দূযোর্গ মোকাবেলায় তাদের কর্মকান্ডের উপর মহড়া প্রদর্শন করা হয়। শেষে এমপি আনার ফায়ার সার্ভিসের জন্য সরকারীভাবে প্রাপ্ত নতুন গাড়ীর চাবি হস্তান্তর ও নিজেই ওই গাড়ী ড্রাইভ করে উদ্বোধন ঘোষনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button