November 13, 2019

Banner Here
সম্মেলনে ত্যাগী নেতাদেরকেই মুল্যায়ন করা হবে -এম,পি হাই

  •  
  •  
  •  

মো আজাদ, ঝিনাইদহের চোখঃ

যারা দল ছেড়ে সুবিধা নেওয়ার জন্য অন্য দলে যায়নি,যারা দলের দুরদিনে ছিলো এখনও আছে দল তাদেরকেই মুল্যায়ন করবে। যারা দলের জন্য শুধু দিয়েই গেছে দল এবার সেই সব নেতাদেরকে পদে টানতে চাই।

কোন সুবিধা বাদি নেতাকে নয়। আমাদের নেত্রী বলেছেন দলের ত্যাগী নেতাদের মুল্যায়ন করার জন্য। মঙ্গলবার বিকালে মহেশপুর অডিটোরিয়ামে অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য দান কালে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এ কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়জদ্দীন হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুর করিম মিণ্টু,ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চল, পৌর মেয়র আব্দুর রশিদ খান,সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজ,জেলা কৃষকলীগের সহ সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মুক্তার হোসেন,জেলা আওয়ামীলীগের সদস্য মীর সুলতানুজ্জামান লিটন প্রমুখ।

পরে ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুল আজম খান চঞ্চলকে আহবায়ক ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ময়জদ্দীন হামিদকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ঠ সম্মেলন প্রস্তুত কমিটি ঘোষনা করেনজেলা আওয়ামীলীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।

অনুষ্ঠিত বর্ধিত সভায় পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add