November 13, 2019

Banner Here
কোটচাঁদপুরে আওয়ামীলীগ প্রার্থী মিকি বিজয়ী

  •  
  •  
  •  

কাজী মৃদুল, ঝিনাইদহের চোখঃ

কোটচাঁদপুর উপজেলা নির্বাচন কোন রকম অপ্রতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থী শরিফুননেছা মিকি ২৪ হাজার ৪ শত ৩০ ভোট পেয়ে বেসরকারী ভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব বিএনপি প্রার্থী আব্দুর রাজ্জাক পেয়েছেন ৩ হাজার ৫শত ৫২ ভোট। পূরুষ ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত ফারুক হোসেন রিয়াজ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তৃতীয় লিঙ্গের সাদিয়া আখতার পিংকী বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। কোটচাঁদপুর নির্বাচন অফিস সূত্রে জানা গেছে এ নির্বাচনে মোট ভোট পড়েছে ২৭%। এ উপজেলায় ইভিএম-এ ভোট অনুষ্ঠিত হয়েছে।

এ ব্যপারে বক্তব্য জানতে চাইলে কোটচাঁদপুর আওয়ামীলীগের প্রার্থী শরিফুননেছা মিকি এ অভিযোগ অস্বীকার করে বলেন বিএনপি প্রার্থীরা ভোটে নিশ্চিত পরাজয় জেনে তারা আমাদের বিরুদ্ধে মিথ্য অপবাদ ছড়াচ্ছে। তিনি ভোট সুষ্ঠু ও নিরপেক্ষ হয়েছে বলে দাবী করেন ।

এ দিকে বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে দেখা গেছে অধিকাংশ ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা ছিল খুবই কম। কোটচাদপুরের গুড়পাড়া সরকারী প্রথমিক বিদ্যালয় কেন্দ্রের বিএনপি সমর্থীত ভোটার সাবদার আলীর সঙ্গে কথা হয়, তিনি অভিযোগ করেন কয়েক দিন আগে থেকেই আমাদেরকে ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দিচ্ছে আওয়ামী লীগ প্রার্থীর লোকজন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার রোকনুজ্জান এ সংবাদদাতাকে বলেন , কোটচাঁদপুর ও মহেশপুরের দু’জন বিএনপি চেয়ারম্যান প্রার্থী ভোট বর্জন করেছেন বলে আমি লোক মুখে শুনেছি। তবে তারা লিখিত ভাবে আমার কাছে কোন অভিযোগ করেনি। নির্বাচন সুষ্ঠু হয়েছে বলে তিনি দাবী করেন।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add