মাঠে-ময়দানেহরিনাকুন্ডু

হরিণাকুন্ডুতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

#এইচ মাহবুব মিলু, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের হরিণাকুÐুতে বৃহস্পতিবার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টের— ২০১৯ এর ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে ।

ফাইনাল খেলায় নির্ধারিত ও অতিরিক্ত খেলা শেষে ট্রাইবেকারে পৌরসভা একাদশ ৩—২ গোলে কাপাশহাটিয়া একাদশ দলকে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে । উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে এবং ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম সাইফুজ্জামান তাজুর সঞ্চালনায় প‚রুষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রাধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হুসাইন ।

বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র মোঃ শাহীনুর রহমান রিন্টু ।

এসময় উপস্থিত ছিলেন ফলসী ইউপি চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান , চাঁদপুর ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা , কাপাশহাটিয়া ইউপি চেয়ারম্যান মোঃ শরাফত দৌলা ঝন্টু , খেলয়াড় যাচাই বাছাই কমিটির সদস্য কৃষি কর্মকর্তা মোঃ আরশেদ আলী চৌধুরী , উপজেলা শিক্ষা অফিসার এস এম আব্দুর রহমান , যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ বিল­াল হোসেন , মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ফজলুল হক ।

এছাড়াও উপস্থিত ছিলেন আন্দুলীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মাসুদল হক টিটু , শিশুকলী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নিয়ামত আলী , প্রিয়নাথ মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক । আলোচনা শেষে প্রাধান অতিথি সভাপতি ও বিশেষ অতিথি চ্যাম্পিয়ান ও রানারআপ দলের দলনেতার হাতে চ্যাম্পিয়ান ও রানারআপ টফি তুলে দেন ।

উলে­খ্য উপজেলা পর্যায়ে ৮ ইউনিয়ন ও পৌরসভা থেকে ৯টি ফুটবল দল অংশগ্রহন শেষে ১ম সেমিফাইনালে কাপাশহাটিয় একাদশ ৩—০ গোলে ফলসী একাববদশকে এবং ২য় সেমিফাইনালে পৌরসভা একাদশ ৫—০ গোলে জোড়াদাহ একাদশ কে হরিয়ে ফাইনালে উত্তীর্ণ হয় ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button