কালীগঞ্জ

কালীগঞ্জে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষা সামগ্রী দিল জিয়াউর রহমান ফাউন্ডেশন

ওসমান গনি জুয়েল, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল ৪০ পিস পার্সোনাল প্রটেকশান ইকুইপমেন্ট (পিপিই) ও ৫০ জোড়া হ্যান্ড গøাভস।

শনিবার সকাল ১০ টার দিকে কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত¡রে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা শিরিন ও আরএমও ডা. সুলতান আহমেদের কাছে এ সকল সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

সুরক্ষা সামগ্রী প্রদানের সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ¦ মাহবুবার রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক ডা. নুরুল ইসলাম, বিএনপি নেতা মোশাররফ হোসেন, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম তোতা, যুগ্ম আহবায়ক মোহাম্মদ জিন্নাহ, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম সাইদুল, ইলিয়াস রহমান মিঠু, পৌর কমিশনার আনোয়ার হোসেন, জবেদ আলী প্রমুখ।

এ সময় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা শিরিন বৈশি^ক করোনা মহামারীতে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের জন্য এ সকল সুরক্ষা সামগ্রী প্রদান করায় জিয়াউর রহমান ফাউন্ডেশন ও কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button