ঝিনাইদহ সদর

ভাল কাজের স্বীকৃতি পেলেন পুলিশ সার্জেন্ট

#খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

ট্রাফিক বিভাগে ভাল কাজের গুরুত্বপূর্ণ অবদানের জন্যে ১১বারের মতো শ্রেষ্ঠ ট্রাফিক পুলিশ সার্জেন্ট হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন ঝিনাইদহ পুলিশ সার্জেন্ট মোঃ মোস্তাফিজুর রহমান। ঝিনাইদহ পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভা আয়োজিত অনুষ্ঠানে, পুলিশের বিভিন্ন কাজে সাহসিকতাপূর্ণ অবদান রাখায় শ্রেষ্ঠ পুলিশ সার্জেন্ট নির্বাচিত মোঃ মোস্তাফিজুর রহমানকে স্মারক, নগদ অর্থ ও ক্রেষ্ট প্রদান করা হয়।

এসময় পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস (বর্তমানে পুলিশ সুপার পদে পদোন্নতি), অতিরিক্ত পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার (ইনসার্ভিস ট্রেনিং), অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল-মেহেদী, সহকারি পুলিশ সুপার (শৈলকূপা সার্কেল) আরিফুল ইসলাম, সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মহাসড়কে অবৈধ যানবহন, থ্রি হুইলার, পিকআপ, ট্রাক, আলমসাধু, নসিমন, করিমনসহ অবৈধ বিভিন্ন গাড়ি আটক এবং হেলমেটবিহীন মটর সাইকেল চলাসহ বিভিন্ন যানবাহনে মামলা, ও নানাবিধ ভাল কাজে সফলতা অর্জন করায় ১১ বারের মতো সেরা সার্জেন্ট নির্বাচিত হয়েছেন তিনি।

সার্জেন্ট মোস্তাফিজুর রহমান বলেন, আমি চেষ্টা করেছি ভালো ভাবে কাজ করার জন্য। এই সম্মাননা আমার কাজের গতি আরো বাড়িয়ে দেবে। আরো বলেন এ পুরস্কার দিয়ে মোট ১১ বার ঝিনাইদহ জেলার শ্রেষ্ঠ সার্জেন্ট পুরস্কার পেয়েছেন। তিনি ২০১৮ সালের ১২ মার্চ ঝিনাইদহের ট্রাফিক বিভাগে সার্জেন্ট হিসেবে যোগদান করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button