ঝিনাইদহ সদর

উত্তম অফিসারের পুরস্কার পেলেন ঝিনাইদহের এসআই সম্বিত রায়

#খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখঃ

টানা অষ্টমবারের মত শ্রেষ্ঠ অফিসারের পুরস্কার পেলেন এসআই সম্বিত রায়।
বৃহস্পতিবার দুপুরে পুলিশের মাসিক কল্যাণ সভায় “উত্তম অফিসার” হিসেবে তার হাতে ক্রেষ্ট ও নগদ অর্থ তুলে দেন ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান।

জীবনের ঝুঁকি নিয়ে হত্যা মামলা ও পরোয়ানাভুক্ত আসামি এবং মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার, মামলা তদন্তসহ অবৈধ মাদকদ্রব্য উদ্ধারে দক্ষতা ও সাহসিকতার অবদান রাখায় টানা অষ্টম বারের মত শ্রেষ্ঠত্বের পুরস্কার পান এসআই সম্বিত রায়। সম্বিত রায় ঝিনাইদহ সদর থানায় এসআই হিসেবে কর্মরত রয়েছেন।

পুলিশ সুত্রে জানাগেছে, মামলা তদন্তে অগ্রগতি, হত্যা মামলার আসামিকে অস্ত্রসহ গ্রেপ্তার ও একেরর পর এক পরোয়ানাভুক্ত আসামি ও মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে দক্ষতার পরিচয় দেন থানার এসআই সম্বিত রায়।

পুলিশের এ দক্ষতামূলক কাজের জন্য এর আগে তিনি একাধিকবার শ্রেষ্ঠ ও উত্তম অফিসার হিসেবে নির্বাচিত হন। এবার টানা অষ্টম বারের মত তিনি উত্তম অফিসারের পুরস্কার অর্জন করেছেন।

অনুভুতি প্রকাশ করে থানার এসআই সম্বিত রায় বলেন, ভাল কাজের যথাযথ মূল্যায়ন করায় আমি খুব খুশি। এ ধরনের মূল্যায়ন আগামিতে কর্মস্পৃহা আরো বৃদ্ধি পাবে। এজন্য তিনি পুলিশ সুপার হাসানুজ্জামান ও সদর থানার ওসি মিজানুর রহমান খানকে ধন্যবাদ জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button