ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহ সদর স্বেচ্ছাসেবক লীগ ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

#ঝিনাইদহের চোখঃ

দীর্ঘ ৮ বছর পর ঝিনাইদহ সদর ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শহরের কুটুম কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু।

আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেয়র মিন্টু বলেন, দলে নতুন করে জাগরন সৃষ্টি করতে সম্মেলনের আয়োজন করা হয়। নতুন নেতা নির্বাচিত করা হয়। আওয়ামী লীগ শুধু রাজনৈতিক দল নয়।আওয়ামী লীগ একটি অনুভূতি। আমি আওয়ামী লীগ পরিবারের সদস্য হয়ে নিজেকে গর্বিত মনে করি।বঙ্গবন্ধু বাংলাদেশকে স্বাধীন করেছেন।একারনেই আমরা স্বাধীন দেশের নাগরিক। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আর্দশকে সামনে রেখে বাংলাদেশ এগিয়ে যাবে।

সম্মেলনে আরোও বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক সরোয়ার জাহান বাদশা, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম, হরিনাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হোসাইন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান আনিসুর রহমান খোকা,প্রচার সমাপাদক মন্জুর পারভেজ তুষার, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাঃ সম্পাদক মতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান উজ্জ্বল, নবনির্বাচিত কমিকমিটির সভাপতি ওবাইদুর রহমান ঝন্টু, প্রচার সম্পাদক খাঁন জাহান আলী, শ্রমিক লীগেন আহবায়ক আব্দুল হান্নান, জেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক আরাফাত আব্দুল্লাহ এপি প্রমুখ।

সম্মেলন শেষে স্বেচ্ছাসেবক লীগের সর্বসন্মতি ক্রমে ঝিনাইদহ সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ওবাইদুর রহমান ঝন্টু ও সাধারন সম্পাদক ওহিদুজ্জামান উজ্জ্বল।পৌর স্বেচ্ছাসেবক লীগের অমিয় মজুমদার অপু সভাপতি এবং মনিরুজ্জামান ফয়সালকে সাধারণ সম্পাদক নাম ঘোষনা করা হয়।পরবর্তীতে সুবিধা জনক সময়ে পুর্নাঙ্গ কমিটির নাম ঘোষনা দেয়া হবে।ঝিনাইদহ জেলা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মী বিপুল সংখ্যক সর্মথক উপস্থিত ছিলেন।অনুষ্ঠান সঞ্চালন করেন পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আলাউদ্দিন আহমেদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button