হরিনাকুন্ডু

হরিণাকুণ্ডুতে ক শ্রেণীর ভূমিহীনদের জন্য নির্মানাধীন সেমিপাকা বাড়ী পরিদর্শন

এইচ মাহবুব মিলু, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে আর্শীনগর উন্মেষ গুচ্ছোগ্রাম আবাসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ উদ্যোগে “ভূমি নেই , জমিও নেই ” প্রকল্পের আওতায় ক শ্রণীর ভূমিহীনদের জন্য ণির্মানাধীন দূর্যোগসহনীয় সেমিপাকা বাড়ী পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন প্রধান মন্ত্রীর কার্যালয়ের পরিচালক – ১৪ ডাঃ মোঃ মহিবুল ইসলাম ।

এই প্রকল্পের ণির্মানাধীন ২৫ টি বাড়ীর মধ্যে মঙ্গলবার বিকালে গুচ্ছো গ্রামের ৮ টি বাড়ী পরিদর্শন কালে পরিচালক – ১৪ বাড়ীগুলোর সুবিধাভোগী আনেছাখাতুন , পারভিনা খাতুন , জামাল হোসেন , আহসান হাবিব , চাঁন মিয়া , আলী হোসেন ও ওহিদুল ইসলাম এর সাথে কুশল বিনিময় করেন । তাদের অনুভূতি জানতে চাইলে , সুবিধাভোগীরা পরিচালকের মাধ্যমে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এ দান তাদের জিবণ ব্যবস্থার আমুল পরিবর্তন এনেছে , মাথাগোজার গোজার ঠাই হয়েছে । এছাড়াও অনেকের মধ্যে তাদের নির্বাচিত করার জন্য উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানার জন্য দোয়া ও কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার বদরুদ্দোজা শুভো , হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা , উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) রাজিয়া আক্তার চৌধুরী , উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হসাইন , উপজেলা প্রকৌশলী আরিফুর রহমান । এসময় কর্মকর্তারা ভূমিহীনদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button