November 13, 2019

Banner Here

  •  
  •  
  •  

ঝিনাইদহের চোখঃ

খুলনা বিভাগের শ্রেষ্ঠ জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি পুরস্কার বিতরণ করা হয়েছে।

শ্রেষ্ঠ জেলা ঝিনাইদহ ও শ্রেষ্ঠ উপজেলা ক্যাটাগরিতে প্রথম সাতক্ষীরার কলারোয়া, দ্বিতীয় যশোরের বাঘারপাড়া ও তৃতীয় কুষ্টিয়ার দৌলতপুর নির্বাচিত হয়েছে।

রোববার সকালে যশোর জিলা স্কুল মিলনায়তনে দুর্নীতি দমন কমিশন আয়োজিত অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম বলেন, মহান মুক্তিযুদ্ধে দেশের প্রথম শত্রুমুক্ত জেলা। দেশের প্রথম দুর্নীতিমুক্ত জেলা হবে যশোর। দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। দুর্নীতি প্রতিরোধে জনগণকে সম্পৃক্ত করতে হবে। জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি পেলে দুর্নীতি কমে আসবে।

তিনি আরও বলেন, মানুষের আয়ু বেড়েছে। আয়ও বেড়েছে। ধারাবাহিক উন্নয়নে এগিয়ে যাচ্ছে দেশ। জিডিপির ৩ শতাংশ দুর্নীতিতে চলে যাচ্ছে। সেই সুযোগ আমরা দিবো না। আমাদের যতটুকু সামর্থ্য আছে দুর্নীতি প্রতিরোধে কাজ করে যাবো। সারাদেশে সততা সংঘ, সততা স্টোর করা হয়েছে। মানুষের মধ্যে দুর্নীতি সম্পর্কে সচেতনতা বাড়ছে। আগে যে হারে দুর্নীতির অভিযোগ পেতাম, বতর্মানে অনেক কমেছে।

যশোরের জেলা প্রশাসক আবদুল আওয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশন প্রধান কার্যালয়ের পরিচালক মনিরুজ্জামান, খুলনা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ার, যশোরের পুলিশ সুপার মঈনুল হক। অনুষ্ঠান সঞ্চালনা করেন দুদক সমন্বিত কার্যালয় যশোরের উপ-পরিচালক নাজমুচ্ছায়াদাত।

আলোচনা শেষে প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশনের কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম শ্রেষ্ঠ জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দের হাতে পুরস্কার তুলে দেন।

image_print

Theme.Com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


     আরও সংবাদ

Add