ঝিনাইদহ সদর

ঝিনাইদহ প্রেসক্লাবে প্রবীণ সংবাদকর্মী আনোয়ার আলীর নামাজে জানাযা

 

ঝিনাইদহের চোখ:

দৈনিক সংগ্রামের সাবেক জেলা সংবাদদাতা ও ঝিনাইদহের প্রবীণ সংবাদ কর্মী ম, আনোয়ার আলীর প্রথম নামাজে জানাযা শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়। তিনি শুক্রবার বিকাল ৫টায় ঢাকার ইস্কাটন এলাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। মরহুম আনোয়ার আলীর জানাযায় ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাবেক সভাপতি আমিনুর রহমান টুকু, মিজানুর রহমান বাবুল, এম সাইফুল মাবুদ, সাবেক সাধারণ সম্পাদক নিজাম জোয়ারদার বাবলু, আজাদ রহমান, আসিফ ইকবাল কাজল, আমিনুল ইসলাম লিটন, আসিফ ইকবাল মাখন, আব্দুল হাই, মোস্তফা কামালসহ বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কারী মোহাম্মদ বশিরুল্লাহ জানাযার নামাজ পড়ান। জানাযা শেষে ফুল দিয়ে তার কফিনে শ্রদ্ধা জানানো হয়। জোহরবাদ ঝিনাইদহ সিদ্দিকীয় আলীয়া মাদ্রাসা মাঠে মরহুমের দ্বিতীয় দফা নামাজে জানাযা শেষে পৌর গোরস্থানে দাফন করা হয়। ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এক বিবৃতিতে সাংবাদিক ম, আনোয়ার আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। মরহুম আনোয়ার আলী মার্চ নামে একটি পাক্ষিক পত্রিকা প্রকাশনার মধ্য দিয়ে সাংবাদিকতা শুরু করেন। ব্যক্তিগত জীবনে ম, আনোয়ার আলী ছিলেন সাদালপি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button