ক্যাম্পাস

ইভটিজিং করতে যেয়ে ধরা খেল ঝিনাইদহের সুজন

ঝিনাইদহের চোখঃ

স্কুল চলাকালীন সময়ে কুষ্টিয়া সদর উপজেলার ইবি থানাধীন হরিনারায়ণপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৮ম শ্রেনীর এক কিশোরীকে ইভটিজিং করার দায়ে সুজন(২৪) নামের একজনকে আটক করেছে ইবি থানার ওসি রতন শেখ।
আটককৃত সুজন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার শ্রীপুর গ্রামের মৃত আদালত মোল্লার ছেলে।

আটককৃত আসামীর বিরুদ্ধে আনিত অভিযোগে দন্ডবিধি ১৮৬৪ এর ৫০৯ ধারায় নারীর প্রতি শ্লীলতাহানীর উদ্দেশ্যে অঙ্গভঙ্গি করার অপরাধে মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারা মোতাবেক দোষী সাব্যস্ত হয়ে ০২ (দুই) মাসের বিনাশ্রম কারাদন্ড দন্ডে দন্ডিত করা হয়েছে। ৬ই মার্চ এ ঘটনায় যথাসময়ে উক্ত কারাদন্ড প্রদান করেন কুষ্টিয়া সদরের এক্সকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম।

স্কুলের অন্য এক কিশোরী জানায়, ওসি রতন শেখ তাদের বিদ্যালয়ে মাঝে মাঝে ইভটিজিং ও বাল্যবিবাহ বন্ধে আলোচনা করেন এবং তার সাথে যোগাযোগ করতে মোবাইল নং দিয়ে যান। কিশোরী আরো বলেন, এই ঘটনায় ওসিকে ফোন করে বিষয়টি জানালে তিনি দ্রুত ব্যবস্থা গ্রহণ করেন। তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌছে ইভটিজারকে আটক করেন।

এলাকাবাসী জানায়, ইভটিজিংকারী সুজনকে প্রায় সময়ে স্কুলগামী ছাত্রীদের বিভিন্ন ভাবে হয়রানি করতে ও বিদ্যালয়ের সামনে ঘুরতে দেখা যায়।

এ বিষয়ে ওসি রতন শেখ জানান, বুধবার উক্ত বালিকা মাধ্যমিক বিদ্যালয় চলাকালীন আসামীকে সে নিজে আটক করেন এবং জেল হাজতে প্রেরণ করেন। পরবর্তিতে তিনি সকলের মাঝে সচেতনতা মূলক বক্তব্য প্রদান করেন ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button