ঝিনাইদহ সদর

ঝিনাইদহে ঘাদানির মত বিনিময় সভা অনুষ্ঠিত

সাহিদুল এনাম পল্লব, ঝিনাইদহের চোখঃ

২৫ শে এপ্রিল সন্ধ্যা ৭ টায় ঝিনাইদহ জেলা ৭১ এর ঘাতক দালাল নির্মূল কমিটির অফিসে ঝিনাইদহের ঘাদানির সাথে কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদকের সাথে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মত বিনিময় সভায় ঝিনাইদহ জেলা ৭১ এর ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি অ্যাডঃ লিয়াকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখে ৭১এর ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সাধারন সম্পাদক কাজী মুকুল আরও বক্তব্য রেখে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা সহ সভাপতি অ্যাডঃ আজিজুর রহমান, ন্যাপ ঝিনাইদহ জেলার সভাপতি ও জেলা ঘাদানির সহ সভাপতি সাবেক অধ্যক্ষ খন্দকার হাফিজ ফারুক, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঝিনাইদহ জেলার সাধারন সম্পাদক অরুণ ঘোষ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাছুদ আহামেদ সঞ্জু, ঝিনাইদহ জর্জ কোর্টের পিপি অ্যাডঃ ইসমাইল হোসেন, জেলা ঘাদানির সাংস্কৃতিক সম্পাদক এস এম মিলন, সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক রাজ আহামেদ মিজান, কালীগঞ্জ উপজেলা ঘাদানির সভাপতি ইরাইল হোসেন ও সাধারন সম্পাদক বাদশা আলম, মহেশপুর উপজেলা ঘাদানির সভাপতি সাবেক অধ্যক্ষ আলী আকবর, অধ্যক্ষ আসাদুজ্জামান প্রমুখ।মতবিনিময় সভাটি সার্বিক পরিচালনা করে ৭১ এর ঘাতক দালাল নির্মূল কমিটি ঝিনাইদহ জেলা সাধারন সম্পাদক চেয়ারম্যান অ্যাডঃ আব্দুল মালেক মিনা,

মতবিনিময় সভায় প্রধান অতিথি বলে যে সমাজে কিছু মানুষ থাকে তারা সর্বদা নর্দামার ময়লা পরিষ্কার করে দুর্গন্ধ মুক্ত রাখে। দেশে ঘাদানির নেতৃবৃন্দ কে সেই দায়িত্ব পালন করতে হবে। জঙ্গিবাদ সকল সময় জঙ্গিবাদ। স্বাধীনতা সপক্ষের সকল দলেই তাদের প্রবেশ ঘটেছে। প্রবেশকারিরা নিজেরা মিটিং করে তাদের লক্ষ নির্ধারণ করেই প্রবেশ করছে। আমাদের কে সেটা বুঝতে হবে এবং প্রতিরোধ করতে হবে তা না হলে সকল অর্জন শেষ হয়ে যাবে। ১৯৭১ সালে মুজিব নগর সরকার গঠন হয় ১০ ই এপ্রিল আর ১৭ ই এপ্রিল হয় মুজিব নগর সরকারের শফোথ গ্রহণ। ১০ ই এপ্রিল মুজিব নগর সরকার গঠনের এই দিন কে বিশেষ দিন হিসাবে ঘোষণার দাবী জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button